ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার
এশিয়া কাপ আর্চারির স্টেজ টুয়ের ফাইনালে বাংলাদেশের ৪টা রুপা ও ৪টা ব্রোঞ্জপদক

এশিয়া কাপ আর্চারির স্টেজ টুয়ের ফাইনালে বাংলাদেশের ৪টা রুপা ও ৪টা ব্রোঞ্জপদক

এশিয়া কাপ আর্চারির স্টেজ টুয়ের ফাইনালে বাংলাদেশের রুপা ও ব্রোঞ্জপদক

খেলা ডেস্ক,

হতাশ করলেন রোমান সানা,ঠিক যে মুহূর্তে জ্বলে ওঠার প্রয়োজন ছিল সবচেয়ে বেশি, সেই সময় তীরে এসে তরী ডুবালেন ,পেলেন রুপা । অন্য ইভেন্টে মেয়েদের রিকার্ভ এককে দিয়া সিদ্দিকী পেয়েছেন ব্রোঞ্জপদক।

গত কয়েক মাসের বাজে পারফরম্যান্সের হতাশা কাটিয়ে এবারের এশিয়া কাপ আর্চারিতে দুর্দান্ত খেলছিলেন রোমান সানা।
রিকার্ভ পুরুষ এককের ফাইনালে উঠে আশায় ছিলেন সোনা জেতার। কিন্তু ইরাকের সুলাইমানিয়াহ শহরে অনুষ্ঠিত এশিয়া কাপ আর্চারির স্টেজ টুয়ের ফাইনালে আজ রোমানকে ৬–২ সেট পয়েন্টে হারিয়ে দেন ভারতের মৃণাল চৌহান।

টেলিভিশন ক্যামেরায় যতবার রোমানকে দেখিয়েছে, মনে হয়েছে চাপ থেকে বের হতে পারছিলেন না। শুরুর সেটেই পিছিয়ে পড়েন রোমান। মৃণাল ২৮ পয়েন্ট পেলে, প্রথম সেটে রোমান পেয়েছেন ২৬।

কিন্তু পরের দুই সেটেই পয়েন্ট ভাগ করেছেন দুজন। যথাক্রমে দ্বিতীয় সেটে ২৬ পয়েন্ট এবং তৃতীয় সেটে ২৭ পয়েন্ট পেয়েছেন দুই আর্চার। কিন্তু শেষ সেটে মৃণাল ২৯ পেলেও রোমানের স্কোর ছিল মাত্র ২৫!
এর আগে আজ রিকার্ভ পুরুষ দলগত ইভেন্টেও সোনা জিততে পারেননি রোমান সানা, হাকিম আহমেদ এবং আবদুর রহমানের বাংলাদেশ দল। ফাইনালে বাংলাদেশকে ৫-১ সেট পয়েন্টে হারিয়েছে ভারত।

এই ইভেন্টের প্রথম সেটে অবশ্য বাংলাদেশ ও ভারত দুই দলই পেয়েছে ৫৫ পয়েন্ট। কিন্তু পরের দুই সেট জিতে ম্যাচটি নিজেদের করে নেয় ভারত। দ্বিতীয় সেটে বাংলাদেশ যেখানে ৫৫ পয়েন্ট পেয়েছে, সেখানে ভারত পেয়েছে ৫৭ । তৃতীয় সেটে ভারতের পয়েন্ট ৫৬, বাংলাদেশের ৫৪।

গত ১৪-১৯ মার্চ থাইল্যান্ডের ফুকেটে অনুষ্ঠিত এশিয়া কাপ আর্চারির স্টেজ ওয়ানে রিকার্ভ পুরুষ ইভেন্টে কোনো পদকই জিততে পারেনি বাংলাদেশ। সেবার ব্রোঞ্জপদকের ম্যাচে মালয়েশিয়ার কাছে হেরেছিল বাংলাদেশ। ওই দলে খেলা রামকৃষ্ণ সাহা ও মোহাম্মদ সাগর ইসলাম সুযোগ পাননি ইরাকে যাওয়ার। তাঁদের বদলে এবার ইরাকে খেলেছেন আবদুর রহমান ও হাকিম আহমেদ।

দিনের অন্য ইভেন্টে মেয়েদের রিকার্ভ এককের ব্রোঞ্জপদক লড়াইয়ে দিয়া সিদ্দিকী মুখোমুখি হয়েছিলেন বাংলাদেশের আরেক আর্চার বিউটি রায়ের। এই ইভেন্টে বিউটিকে ৭-১ সেট পয়েন্টে হারিয়ে ব্রোঞ্জ জেতেন দিয়া সিদ্দিকী।

প্রথম সেটে দিয়া ২৭ পয়েন্টে পেলে বিউটি পেয়েছেন ২৬। এরপর দ্বিতীয় সেটেও জেতেন দিয়া। এবারও দিয়া ২৭ পয়েন্ট পান, কিন্তু বিউটি পান ২১। তৃতীয় সেটে দুজনই সমান ২৬ পয়েন্ট পেয়েছেন। চতুর্থ সেটে দিয়ার পয়েন্ট ৩০, বিউটির ২৭।

থাইল্যান্ডে এশিয়া কাপ আর্চারির স্টেজ ওয়ানে বাংলাদেশ ৩টি সোনা ও ১টি রুপা জিতে হয়েছিল চ্যাম্পিয়ন। এবার কোনো সোনার পদকই জেতেনি বাংলাদেশ, পেয়েছে ৪টা রুপা ও ৪টা ব্রোঞ্জপদক।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST